হাসন্দী উচ্চ বিদ্যালয়ের সভাপতি পদে নির্বাচিত আখতার হোসেন বাচ্চু

প্রকাশিত: ৩০ অগাস্ট, ২০২৩ ০৯:০৪:১৬ || পরিবর্তিত: ৩০ অগাস্ট, ২০২৩ ০৯:০৪:১৬

 হাসন্দী উচ্চ বিদ্যালয়ের সভাপতি পদে নির্বাচিত আখতার হোসেন বাচ্চু

 

রামগঞ্জ প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার হাসন্দী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী আখতার হোসেন বাচ্চু।

বুধবার সকাল ১১ ঘটিকায় হাসন্দী উচ্চ বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব।

এ সময় দাতা সদস্য আখতার হোসেন বাচ্চু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান , অভিভাবক সদস্য প্রতিনিধি সালেহ্ উদ্দিন মামুন , আব্দুল্লাহ আল নোমান,ওমর ফারুক, রিপন হোসেন সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য প্রতিনিধি রাবেয়া আক্তার , সাধারণ শিক্ষক প্রতিনিধি মাজহারুল কুদ্দুস উপস্থিত ছিলেন। অভিভাবক প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান  সভাপতি হিসেবে আখতার হোসেন বাচ্চুর নাম প্রস্তাব করেন। অপর সদস্য সালেহ্ উদ্দিন মামুন সহ সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে আখতার হোসেন বাচ্চু সভাপতি হিসেবে সমর্থন করেন। বিকাল ৩ ঘটিকায় বিদ্যালয়ের মিলনায়তনে নির্বাচিত সদস্য ও অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শামীম বাচ্চুর  সঞ্চালনায় বিদ্যালয়ের নতুন সভাপতি আখতার হোসেন বাচ্চুর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং উত্তর হামছাদি ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, ১ নং উত্তর হামছাদি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমরান হোসেন নান্নু, ইউনিয়ন যুব লীগের সভাপতি সলিম পাটওয়ারী,৫ নং ওয়ার্ড ইউপি সদস্য ওমর ফারুক ও গৌরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাহাদাত হোসেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মচারী,শতাধিক অভিভাবক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন, নির্বাচিত স্কুল কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন। বিদ্যালয়ের ভ্রুটিগুলো চিহ্নিত করে ম্যানিজিং কমিটির সদস্য ও অভিভাবকদের নিয়ে সমস্যাগুলোর সমাধান করা হবে।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি আখতার হোসেন বাচ্চু বলেন, হাসন্দী উচ্চ বিদ্যালয় লক্ষ্মীপুরের একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বলেন, হাসন্দী উচ্চ বিদ্যালয়কে  একটি মডেল প্রতিষ্ঠান হিসাবে রুপান্তরিত করতে যেসকল পদক্ষেপ গুলো বাস্তবায়ন করা লাগবে, আমরা সবার সমন্বয়ে এই কাজটি বাস্তবায়ন করবো। 

 নির্বাচিত সভাপতি ও অভিভাবক সদস্যদের ফুল দিয়ে বরণ ও মিষ্টি মুখে অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়। 

প্রজন্মনিউজ২৪/এআর

এ সম্পর্কিত খবর

জীববিজ্ঞানের অনুবাদমূলক গবেষণা নিয়ে রাবিতে আন্তর্জাতিক কনফারেন্স আয়োজিত

‘ডামি’ সরকারের উন্নয়নের ভেল্কিবাজীতেবাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী

নির্বিঘ্নে সম্পন্ন হাবিপ্রবি কেন্দ্রের গুচ্ছ ভর্তি পরীক্ষা

থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

বাংলাদেশকে গ্যাস চেম্বার বানিয়েছে সরকার : রিজভী

তালাকের পরও স্ত্রীর সঙ্গে যোগাযোগ, ছেলের হাতে খুন হলেন বাবা

বিএনপির উচিত পাকিস্তান প্রধানমন্ত্রী থেকে শিক্ষা নেয়া: ওবায়দুল কাদের

ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫

সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ